বেলকুচিতে ব্যক্তি উদ্যোগে দুস্থ অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday, 29 March 2020

বেলকুচিতে ব্যক্তি উদ্যোগে দুস্থ অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ


সবুজ সরকার, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি:
করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে সারা দেশে চলাচল সীমিত করা হয়েছে। এতে নিম্ন-আয়ের মানুষরা বিপদে পড়েছেন। যারা দিন আনে দিন খায় তারা সবচেয়ে বিপদে পড়েছেন। এ সব মানুষের দুর্ভোগ কিছুটা কমাতে দুস্থ অসহায়দের পাশে দাড়ালেন বেলকুচি পৌর এলাকার মুকুন্দগাঁতি পশ্চিমপাড়া গ্রামে মালোয়শিয়া প্রবাসী নূর মোহাম্মদ
শনিবার বিকালে তার অর্থায়নে বেলকুচি পৌর এলাকার মুকুন্দগাঁতী  পশ্চিম পাড়া নিজ বাসা থেকে  দুস্থ  অসহায় মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। তার অর্থায়নে ৪১জন গরীব ও দুস্থ মানুষদের মধ্যে চাল, ডাল, পেয়াজ, মরিচ, আলুবান ও তেল বিতরণ করা হয়।
বিতরনকালে উপস্থিত ছিলেন, বেলকুচি প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব গাজী সাইদূর রহমান, সাধারণ সম্পাদক রেজাউল করিম, প্রবাসী নূর মোহাম্মদের বাবা আব্দুল গফুর সরকার, বড় ভাই সাংবাদিক জহুরুল ইসলাম সহ সুশীল সমাজের নেতৃবৃন্দ।
এ সময় বেলকুচি প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব গাজী সাইদুর রহমান বলেন, করোনা ভাইরাসের আতংকে সমগ্র বিশ্ব আজ থমকে গেছে। বাংলাদেশেও প্রভাব পরেছে। মানুষ বাহিরে যেতে পারছে না আর সেই সাথে থমকে গেছে মানুষের জীবনযাত্রার স্বাভাবিকমান। এতে বেশি সমস্যায় পরেছে যারা দিন মজুর। আমাদের সহকর্মী জহুরুল ইসলামের ভাই প্রবাসী নূর মোহাম্মদ নিজস্ব তহবিল হতে এই প্রতিকূল পরিবেশের মধ্যে গরিব অসহায়ের পাশে দাড়িয়েছে এটা নিসন্দেহে প্রসংশার দাবি রাখে। নূর মোহাম্মদের দেখে যদি  সমাজের বৃত্তবানের অসহায়দের পাশে এগিয়ে আসা উচিত।  তাহলে দেশের করোনা ভাইরাসের প্রভাবে সৃষ্ট সংকট অনেকটা লাঘব হবে বলে আমি বিশ্বাস করি।
প্রবাসী নূরমোহাম্মদের বড় ভাই সাংবাদিক জহুরুল ইসলাম বলেন, দেশের এই দুঃসময়ে আমার ভাই তার সাধ্যের মধ্যে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছি। আমিও আশা করি আমার ভাইয়ের মত সমাজের সবাই স্ব স্ব অবস্থান থেকে একটি  পরিবারকে সাহায্যের হাত বাড়িয়ে দিন।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages