গাইবান্ধা-৩ আসনে উপ-নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday, 1 March 2020

গাইবান্ধা-৩ আসনে উপ-নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ


একুশে মিডিয়া, গাইবান্ধা জেলা প্রতিনিধি:>>>
৩১-গাইবান্ধা-৩ ( পলাশবাড়ী- সাদুল্লাপুর) আসনে উপ-নির্বাচনে বৈধ প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। আজ ১ লা মার্চ রোববার দুপুরে জেলা নির্বাচন অফিস কার্যালয়ে এই প্রতীক বরাদ্দ দেয়া হয়। এরা হলেন,  বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী এ্যাড,  উম্মে কুলসুম স্মৃতি (নৌকা), বিএনপির প্রার্থী ডা. মইনুল হাসান সাদিক (ধানের শীষ), জাতীয় পার্টির প্রার্থী মাইনুর রাব্বী চৌধুরী রুমান (লাঙ্গল) ও জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) প্রার্থী এসএম খাদেমুল ইসলাম খুদি-কে (মশাল) প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে।
গাইবান্ধা জেলা নির্বাচন অফিসার মাহাবুবুর রহমান জানান, ৩১-গাইবান্ধা-৩ আসনে  উপ-নির্বাচনে বৈধ প্রার্থী হিসেবে ৪ জন প্রতিদ্বন্দ্বিতা করবেন। তিনি আরও জানান, সাদুল্লাপুর উপজেলার ১১টি ইউনিয়ন ও পলাশবাড়ী উপজেলার একটি পৌরসভা ও  ৮ টি ইউনিয়নের ৪ লাখ ১১ হাজার ৮৫৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।
উল্লেখ্য, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩১-গাইবান্ধা-৩ আসন থেকে আওয়ামীলীগের এমপি ডা. ইউনুস আলী সরকার নির্বাচিত হন। ২০১৯ সালের ২৭ ডিসেম্বর তিনি মারা যাওয়ায় আসনটি শূন্য ঘোষণা করা হয়। উক্ত আসনে ২১ মার্চ উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages