বাঁশখালীতে প্রথম করোনা ভাইরাস আক্রান্ত চিকিৎসক। ৫ জন ডাক্তার হোম কোয়ারেন্টাইনে - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 15 April 2020

বাঁশখালীতে প্রথম করোনা ভাইরাস আক্রান্ত চিকিৎসক। ৫ জন ডাক্তার হোম কোয়ারেন্টাইনে


মোহাম্মদ ছৈয়দুল আলম:
চট্টগ্রামের বাঁশখালীতে প্রথম করোনা ভাইরাস সংক্রমণে (কোভিড-১৯) আক্রান্ত ব্যক্তি পেশায় একজন চিকিৎসক। তিনি বাঁশখালীর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত চিকিৎসক করোনা আক্রান্ত হয়ে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছেন ডাঃ ডাঃ আসিফুল হক। তিনি গত ৮ এপ্রিল বাঁশখালী হাসপাতালে দায়িত্ব শেষে চট্টগ্রাম শহরের কাতালগঞ্জ এলাকায় বাসায় যাবার পর থেকে বাঁশখালী হাসপাতালে আর আসেননি।
হাসপাতালের ৫ জন ডাক্তারকে হোম কোয়ারেন্টাইনে। আত্মীয়-স্বজনের ৪টি বাড়ি ও চিকিৎসাকৃত ২ রোগীর বাড়িসহ মোট ৬টি বাড়ি লকডাউন ও ভাড়া বাসা ১০তলা বিল্ডিংটি লকডাউন করা হয়েছে
মঙ্গলবার ( ১৪ এপ্রিল) রাতে করোনায় আক্রান্ত হয়ে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি হবার পর ঘটনা জানাজানি হলে হাসপাতালের ৫ জন ডাক্তারকে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে বলে জানা গেছে
এরপর বুধবার (১৫ এপ্রিল) সকালে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তার গ্রামের বাড়ি বাঁশখালীর বৈলছড়িতে তাদের আত্মীয়-স্বজনের ৪টি বাড়ি এবং ৮ এপ্রিল চিকিৎসা করা তার দুই রোগীর বাড়িসহ মোট ৬টি বাড়িতে লাল পতাকা টাঙিয়ে লকডাউন করা হয়েছে। অপরদিকে কাতালগঞ্জের ভাড়া বাসা ১০তলা বিল্ডিংটি লকডাউন করে দিয়েছে চট্টগ্রাম জেলা প্রশাসন।
বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. মো. শফিকুর রহমান মজুমদার একুশে মিডিয়াকে বলেন, গত ৭ ও ৮ এপ্রিল বাঁশখালী হাসপাতালে ডা. আসিফুল হক কর্তব্যরত থাকা অবস্থায় যেসব ডাক্তার তার সংস্পর্শে ছিলেন ওইরকম পাঁচজন ডাক্তারকে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। এছাড়া বিস্তারিত তদন্ত শেষে আরও ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।
একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages