চৌদ্দগ্রামে ঘোলপাশা ইউনিয়নে বিএনপির উদ্যোগে ২৩০ পরিবারে ত্রাণ সামগ্রী বিতরণ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 24 April 2020

চৌদ্দগ্রামে ঘোলপাশা ইউনিয়নে বিএনপির উদ্যোগে ২৩০ পরিবারে ত্রাণ সামগ্রী বিতরণ



এম এ হাসান, কুমিল্লা:
বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ও চৌদ্দগ্রাম উপজেলা বিএনপির সভাপতি মোঃ কামরুল হুদার পক্ষ থেকে ঘোলপাশা ইউনিয়নের ২৩০ অসহায় পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।
শুক্রবার বিকেলে ত্রাণ সামগ্রী বিতরণের উদ্বোধন করেন ইউনিয়ন বিএনপির সভাপতি রিয়াজ উদ্দিন মেম্বার।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ঘোলপাশা ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আইয়ুব আলী, বর্তমান যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, উপজেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক শাহনেওয়াজ মজুমদার, কুমিল্লা দক্ষিণ জেলা জাতীয়তাবাদী প্রবাসী ফোরামের সাংগঠনিক সম্পাদক শরীফ হাসান, যুবদল নেতা আলমগীর হোসেন, ডাঃ মাসুম, সবুজ, সুমন, রিয়াজ, শরীফুল ইসলাম, শাহিন মিয়াজী, মিকাইল, প্রবাসী ফোরাম নেতা মোঃ সবুজ ও হানিফ।
পরে বিএনপি, যুবদল, ছাত্রদল ও প্রবাসী ফোরামের নেতাকর্মীরা অসহায় পরিবারের বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ সামগ্রী হস্তান্তর করেন। অসহায় পরিবারের সদস্যরা উপজেলা বিএনপির সভাপতি মোঃ কামরুল হুদার পক্ষ থেকে দেয়া ত্রাণ সামগ্রী পেয়ে সন্তোষ প্রকাশ করেছেন।
অসহায় পরিবারের মাঝে সুষ্ঠুভাবে ত্রাণ সামগ্রী বিতরণ করায় নেতাকর্মীদের ধন্যবাদ জানিয়েছেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শাহ আলম।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages