বাঁশখালীতে সাংবাদিকদের মাঝে হাফেজ লেয়াকতের পিপিই ও উপহার সামগ্রী প্রদান - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday, 15 May 2020

বাঁশখালীতে সাংবাদিকদের মাঝে হাফেজ লেয়াকতের পিপিই ও উপহার সামগ্রী প্রদান

সৈকত আচার্য্য, বিশেষ প্রতিবেদক:
চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় কর্মরত সাংবাদিকদের মাঝে প্রথমবারের মতো ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) ও ইফতার সামগ্রী প্রদান করেছেন বাঁশখালীর সাবেক সাংসদ, চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপি’র সাবেক সভাপতি আলহাজ্ব জাফরুল ইসলাম চৌধুরীর পক্ষে রিয়াজ উদ্দিন বাজার দোকান মালিক সমিতির অর্থ-সম্পাদক ও বিএনপি নেতা হাফেজ লেয়াকত আলী।
শুক্রবার (১৫ মে) বিকেলে বাঁশখালীতে কর্মরত সাংবাদিকদের মাঝে স্বাস্থ্য সুরক্ষার জন্য পিপিই, মাস্ক ও ইফতার সামগ্রী প্রদান করেন তিনি।
এ সময় উপস্থিত থেকে পিপিই, মাস্ক ও ইফতার সামগ্রী গ্রহণ করেন, দৈনিক পূর্বকোণ প্রতিনিধি অনুপম কুমার দে অভি, দৈনিক আজাদী প্রতিনিধি কল্যাণ বড়ুয়া মুক্তা, দৈনিক সমকাল প্রতিনিধি আব্দুল মতলব কালু, দৈনিক চট্টগ্রাম মঞ্চ প্রতিনিধি শফকত হোছাইন চাটগামী, দৈনিক আজকের সূর্যোদয় প্রতিনিধি গোলাম শরীফ টিটু, দৈনিক ইত্তেফাক প্রতিনিধি শাহ্ মুহাম্মদ শফি উল্লাহ, দৈনিক সংগ্রাম প্রতিনিধি মোঃ আব্দুল জব্বার, দৈনিক জনকণ্ঠ প্রতিনিধি জোবাইর চৌধুরী, দৈনিক সংবাদ প্রতিনিধি সৈকত আচার্য্য, দৈনিক মানবকণ্ঠ প্রতিনিধি মিজান বিন তাহের, দৈনিক অধিকার প্রতিনিধি শিব্বির আহমদ রানা, দৈনিক প্রথম আলো প্রতিনিধি হিমেল বড়ুয়া বাপ্পা, ডেইলি আওয়ার টাইমস প্রতিনিধি মো. আবদুস সবুর।
উপহার সামগ্রী প্রদানকালে রিয়াজ উদ্দিন বাজার দোকান মালিক সমিতির অর্থ-সম্পাদক ও বিএনপি নেতা হাফেজ লেয়াকত আলী বলেন, চলমান ভয়াবহ করোনা ভাইরাস পরিস্থিতিতে সম্মুখযোদ্ধার মতো জীবনের ঝুঁকি নিয়ে সংবাদ সংগ্রহে ছুঁটে চলছেন সাংবাদিকগণ। তাই সাংবাদিকদের স্বাস্থ্য সুরক্ষার কথা ভেবেই পিপিই ও উপহার সামগ্রী প্রদান করেছি।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages