কর্মহীনদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ: ঢাকা উত্তর স্বেচ্ছাসেবক লীগের নেতা বিপুল - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 8 May 2020

কর্মহীনদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ: ঢাকা উত্তর স্বেচ্ছাসেবক লীগের নেতা বিপুল

রেখা মনি, রংপুর বিভাগ:

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু এর নির্দেশনা অনুযায়ী সারা বাংলাদেশ এর প্রত্যেকটি জেলা উপজেলা পৌরসভা ও মহানগরীর নেতৃবৃন্দ পরিস্থিতিতে শুরু থেকে আজ অবধি নানাভাবে অসহায় মানুষের দুঃখ-কষ্ট লাঘবে জননেত্রী শেখ হাসিনা এর পক্ষ থেকে নানাভাবে কাজ করে যাচ্ছেন।
তারই ধারাবাহিকতায় আজ ঢাকা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মনোয়ারুল ইসলাম বিপুল  জন অসহায় ও কর্মহীন মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণের কর্মসূচির আয়োজন করেন।
বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু উপস্থিত থেকে কর্মহীন ও অসহায় মানুষের মাঝে ঢাকা মহানগরের সাবেক ছাত্রনেতা ও স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মনোয়ারুল ইসলাম বিপুল বিপুল এর এই কার্যক্রম এর স্বাগত জানান এবং সারা বাংলাদেশের প্রতিটি ইউনিটের নেতা-কর্মীদেরকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এর গৃহীত সকল কার্যক্রম পরিচালনায় সার্বিকভাবে সহযোগিতা করার নির্দেশ প্রদান করেন এবং যার যতটুকু সামর্থ্য আছে ততটুকু দিয়ে দেশে দুর্যোগ মুহূর্তে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান। এসময় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নাফিউল করিম নাফাসহ কেন্দ্রীয় ও মহানগরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
 এ বিষয়ে কর্মহীন অসহায় মানুষের পাশে দাঁড়ানো মনোয়ারুল ইসলাম বিপুল এর সাথে কথা বললে, তিনি জানান - আজ ঢাকা উত্তরের শেওড়াপাড়ায় ২৫০ জন কর্মহীন ও অসহায় মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হলো এবং আগামী দিনেও এই কর্মসূচির মাধ্যমে ঢাকা উত্তরের মানুষের পাশে তিনি সব সময় থাকবেন।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages