সাতকানিয়া-লোহাগাড়ায় ২য় ধাপে ত্রাণ বিতরণ শুরু করলেন: ড. আবু রেজা নদভী এমপি - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 18 May 2020

সাতকানিয়া-লোহাগাড়ায় ২য় ধাপে ত্রাণ বিতরণ শুরু করলেন: ড. আবু রেজা নদভী এমপি

 মোহাম্মদ ইলিয়াছ,লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি:
সাতাকানিয়া-লোহাগাড়ায় ২য় ধাপে ত্রাণ বিতরণ কার্যক্রম  শুরু করলেন চট্টগ্রাম-১৫ (সাতাকনিয়া-লোহাগাড়া) আসনের সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী।
এনজিও সংস্থা আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশন ও সংসদ সদস্যের নিজস্ব ত্রাণ তহবিল থেকে সোমবার সকালে উক্ত ত্রাণ বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়। ২য় ধাপের শুরুতে সাতকানিয়া-লোহাগাড়ার প্রবাসী পরিবার, সিএনজি চালক সমিতি, কর্মহীন পরিবহন শ্রমিকদের মাঝে বিতরণের জন্য এসব ত্রাণ সামগ্রি বুঝে নেন পৌরসভাসহ সাতকানিয়া ও লোহাগাড়ার বিভিন্ন ইউনিয়নের মাঠ পর্যায়ের প্রতিনিধিগণ।
এ সময়ে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক গোলাম ফারুক ডলার, সাতকানিয়া উপজেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও মানব বিষয়ক সম্পাদক সাবেক চেয়ারম্যান মো: সরোয়ার উদ্দিন, লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য এইচ, এম গণি সম্রট, সাতকানিয়া উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য মো: আবু ছালেহ, লোহাগাড়া উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য সাইফুল হাকিম প্রমূখ।
উল্লেখ্য, প্রথম ধাপে সাতাকনিয়া-লোহাগাড়ায় ২২ হাজার কর্মহীন, হতদরিদ্র, শ্রমিক, দিনমজুর  ও খেটে খাওয়া মানুষ এবং এক হাজার আলেম-ওলামা, ইমাম-মোয়াজ্জিন ও মুক্তিযোদ্ধা পরিবারের মাঝে  ত্রাণ ও ইফতার সামগ্রি বিতরণ করা হয়েছে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages