গাইবান্ধায় জমাজমি নিয়ে বিরোধে সাংবাদিক পরিবারের উপর অতর্কিত হামলায় আহত ৩ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday, 5 May 2020

গাইবান্ধায় জমাজমি নিয়ে বিরোধে সাংবাদিক পরিবারের উপর অতর্কিত হামলায় আহত ৩

একুশে মিডিয়া, গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার এশিয়ান টিভির উপজেলা প্রতিনিধি মোকছেদ আল মামুন  জমাজমি সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে প্রতিবেশির হামলায় স্বপরিবারে আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। আজ ( ৫ মে) মঙ্গলবার সকাল ১০ টার দিকে উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের সাতগিরি গ্রামে এ ঘটনা ঘটেছে। মোকছেদ আল মামুন ওই গ্রামের মৃত শাহানুর মিয়ার ছেলে।
ঘটনাস্থল সূত্রে জানা যায়, মোকছেদ আল মামুনের পৈত্রিক সম্পদ বাস্তভিটার কিছু জমি অনৈতিকভাবে দাবি করে আসছিল প্রতিবেশি আঃ সামাদ। সামাদ সম্পর্কে মোকছেদ আল মামুনের জেঠা। জেঠার এ অনৈতিক দাবি মেনে না নেয়ায় তার উপর সামাদগং চরম ক্ষিপ্ত হয়।
এরই জের ধরে মঙ্গলবার সকালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পূর্ব পরিকল্পিতভাবে মোকছেদ আল মামুন কে অতর্কিতভাবে হামলা করে এলোপাতারি মারপিট করে।
এসময় মামুনকে বাঁচাতে তার মা, স্ত্রী ও ছোটবোন এগিয়ে গেলে তাদেরকেও মারপিট করলে তারা স্বপরিবারে গুরুত্বর আহত হয়ে সুন্দরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। আহতরা হচ্ছেন মোকছেদ আল মামুন,তার ছোট বোন ছানিয়া আকতার,স্ত্রী ইসরাত জাহান ও মা মনোয়ারা বেগম। এদের মধ্যে মনোয়ারা বেগম প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। বাকিরা হাসপাতালে ভর্তি হয়েছেন।
মোকছেদ আল মামুনের পরিবারের উপর হামলা করে  আহত করার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সুন্দরগঞ্জ সাংবাদিক কল্যাণ পরিষদের সভাপতি মোশাররফ হোসেন বুলু ও সাধারণ সম্পাদক একেএম শামসুল হকসহ স্থানীয় সাংবাদিকরা। সেই সাথে আইন প্রয়োগকারী সংস্থাকে যথাযথ ব্যবস্থা গ্রহণের আহবান জানিয়েছেন সাংবাদিকবৃন্দ।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages