নিজ হাতে এতিমদের ইফতার করালেন যুব মহিলা লীগের কেন্দ্রীয় নেত্রী -আইরিন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday, 14 May 2020

নিজ হাতে এতিমদের ইফতার করালেন যুব মহিলা লীগের কেন্দ্রীয় নেত্রী -আইরিন

আল আমিন মুন্সী:

বৈশ্বিক মহামারী ‘কোভিড-১৯’ করোনাভাইরাস এ পৃথিবী থমকে গেছে, বন্ধ রয়েছে সকল শিক্ষা প্রতিষ্ঠান। লকডাউন এর কারনে, যেনো মাদ্রাসায় থাকা এতিম ছাত্ররা কষ্ট না, করে তার জন্য,  তাদের খোজ খবর নিতে যান।  যুব মহিলা লীগের কেন্দ্রীয় নেত্রী সকলের প্রিয় কবি আইরিন খান। তিনি মাদ্রাসা ছাত্রদের খোজ খবর নেওয়ার সময়।
তাদের জন্য নিজ খরচে ইফতার সামগ্রী নিয়ে যান। এবং ইফতারের সময় মাদ্রাসায় বসে এতিম ছাত্রদের কে নিজ হাতে ইফতার খাওয়ানো শুরু করেন। নেত্রী কবি আইরিন খান। এর হাতে মাদ্রাসার এতিম ছাত্ররা ইফতার খেতে পেরে অনেক খুশি,  এ বিষয় যুব মহিলা লীগের কেন্দ্রীয় নেত্রী কবি আইরিন খান। এর সাথে কথা বললে তিনি জানান, আমরা সকলে তো ভালোই আছি কিন্তু মাদ্রাসায় থাকা এতিম ছাত্রদের কেউ খোজ খবর  নিচ্ছে না।
করোনার কারনে লকডাউনে আঁটকে পড়া মাদ্রাসার এতিম ছাত্রদের কে নিয়ে ইফতার করতে পেরে আমি অনেক আনন্দিত - আমার মনের ভিতরে অনেক বড় শান্তি চলে আসছে, শুধু তাই  নয়  রাস্তায় থাকা অসহায় পথশিশুদের মাঝে শুকনো খাবারও দিয়েছি আমি।  আমার একটি ফাউন্ডেশন আছে সেটার নাম হলো আইরিন খান ফাউন্ডেশন। আপনারা চাইলে এই ফাউন্ডেশনের মাধ্যমে অসহায় মানুষদের সহযোগীতা করতে পারেন।
আমার এই ভালো কাজ গুলোতে সব সময় উৎসাহ দেন। সাংবাদিক আল আমিন মুন্সী - এবং সব সময় পাশে থেকে সহযোগিতা করেন আমার আদরের ছেলে - সালভিন খান সহ প্রমুখ।  আপনারা  সকলে আমার জন্য এবং  আমার আইরিন খান ফাউন্ডেশনের জন্য দোয়া করবেন যেনো সব সময়। সব বিপদে অসহায় গরীব মানুষের পাশে থাকতে পারি। ও তাদের মুখে হাসি ফুটাতে পারি।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages