এমপি মোসলেম উদ্দীন ও মোস্তাফিজের রোগ মুক্তি কামনায় বাঁশখালীর কালীপুরে দোয়া মাহফিল - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday, 12 June 2020

এমপি মোসলেম উদ্দীন ও মোস্তাফিজের রোগ মুক্তি কামনায় বাঁশখালীর কালীপুরে দোয়া মাহফিল

একুশে মিডিয়া, বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি:
চট্টগ্রাম-৮ আসনের থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য ও চট্টগ্রাম দক্ষিন জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোছলেম উদ্দিন আহমদ ও তার পরিবারবর্গ এবং চট্টগ্রাম-১৬ বার বার নির্বাচিত জাতীয় সংসদ সদস্য  ও বাঁশখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি সহ তার পরিবার বর্গের রোগমুক্তি ও সুস্থতা কামনা করে খতমে কুরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১২ জুন) বাদে জুমা বিকাল ৩ টায় বাঁশখালী উপজেলার কালীপুর ইউনিয়ন পরিষদ ও ইউনিয়ন আওয়ামী পরিবারের উদ্যোগে রামদাশ মুন্সির বাজার জামে মসজিদে এ খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়।
এতে প্রধান অতিথি ছিলেন, বাঁশখালী উপজেলা চেয়ারম্যান সমিতির সভাপতি ও কালীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) বাঁশখালী উপজেলা শাখার আইন উপদেষ্টা  এডভোকেট আ. ন.ম. শাহাদত আলম।
দোয়া মহাফিলে বক্ত্যা হিসাবে উপস্থিত ছিলেন, গারাগিয়া দরবার শরীফের খলিফা আলহাজ্ব মাওলানা আহমদ নজীর, গারাগিয়া দরবার শরীফের খলিফা আলহাজ্ব মাওলানা মীর আহমদ আনছারী ও রামদাশ মুন্সির হাট জামে মসজিদের পেশ ইমান আনোয়ারুল ইসলাম গাজীসহ স্থানীয় মসজিদের খতিব ও ইমামগণ। আলহাজ্ব মাওলানা আহমদ নজীরের বিশেষ মুনাজাতের মধ্যদিয়ে দোয়া মাহফিল শেষ হয়।
এতে আরো উপস্থিত ছিলেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ও বাঁশখালী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আ.ন.ম ফরহাদুল আলম, সাংবাদিক ছৈয়দুল আলম, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ নোমান, যুবলীগ নেতা ছিদ্দিক, এরশাদ, মালেকসহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages