বাঁশখালী কমল স্মৃতি সংসদের (আংশিক) কমিটি অনুমোদন। সভাপতি বেলাল ও সম্পাদক টিটু - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday, 17 July 2020

বাঁশখালী কমল স্মৃতি সংসদের (আংশিক) কমিটি অনুমোদন। সভাপতি বেলাল ও সম্পাদক টিটু

মোহাম্মদ ছৈয়দুল আলম:
চট্টগ্রাম দক্ষিণ জেলার বাঁশখালী উপজেলা ভিত্তিক সংগঠন ‘বাঁশখালী কমল স্মৃতি সংসদ’ এর ২০২০-২০২১  কার্যকরী (আংশিক) কমিটি অনুমোদন করা হয়েছে। শুক্রবার (১৭ জুলাই) বিকাল ৩টায় বাঁশখালী গুনাগরী বাজারস্থ সংসদের অস্থায়ী কার্যলয়ে সংসদের উপদেষ্ঠা ও সাবেক নির্বাচন কমিশনার ওসমান গনি মুজাহিদের সভাপতিত্বে ও সাবেক নির্বাচন কমিশনার নুরুল মোস্তাফা সিকদারের সঞ্চালনায় এক জরুরী সভায় সকল সদস্যদের মতামতের ভিত্তিতে সংসদের বেলাল মাহমুদকে সভপতি ও শফিউল করিম টিটুকে সাধারণ সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট ২০২০-২০২১ (আংশিক) কমিটি অনুমোদন করা হয়।
উপদেষ্ঠা ও সাবেক নির্বাচন কমিশনার ওসমান গনি মুজাহিদ, সাবেক নির্বাচন কমিশনার শওকতুল ইসলাম ও সাবেক নির্বাচন কমিশনার নুরুল মোস্তাফা সিকদারের যৌথ স্বাক্ষরে বাঁশখালী কমল স্মৃতি সংসদের ২০২০-২০২১  কার্যকরী (আংশিক) কমিটি সভাপতি হলেন, বেলাল মাহমুদ, সিনিয়র সহ-সভাপতি রবিউল হোসেন ও সহ-সভাপতি জালাল উদ্দিন মিজবাহ্, মোহাম্মদ সুলতান, সালেহ্ নুর মানিক, মোহাম্মদ নাছির ও সৈয়দ নুরুল আবছার। সাধারণ সম্পাদক শফিউল করিম টিটু, সিনিয়র যুগ্ম সম্পাদক হেফাজ উদ্দিন চৌধুরী, যুগ্ম সম্পাদক ওয়াহেদুল ইসলাম চৌধুরী, যুগ্ম সম্পাদক সুজা উদ্দিন, যুগ্ম সম্পাদক রাশেদুল ইসলাম আমজাদ, যুগ্ম সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী, যুগ্ম সম্পাদক এনামুল হক হারুন, সহ সাধারণ সম্পাদক মোঃ আরিফ, সহ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বিদ্রোহী, সহ সাধারণ সম্পাদক মোহাম্মদ শোয়াইব, সাংগঠনিক সম্পাদক তারেকুল ইসলাম (বাঁশখালী উত্তর), তফাজ্জল হোসেন সাকিব (বাঁশখালী দক্ষিন) ও হারুনুর রশিদ রাকিব। অর্থ সম্পাদক  মোহাম্মদ ওয়াজেদ,    প্রচার সম্পাদক মোহাম্মদ আনিসুজ্জামান, দপ্তর সম্পাদক মোঃ নুর-উদ্দিন,    আইন বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, সাহিত্য ও প্রকাশনা বিষয়ক সম্পাদক রবিউল হোসেন প্রমুখ।
বিশেষ দ্রষ্টব্য উক্ত কার্যনিবাহী কমিটিকে ৩ (তিন) মাসের মধ্যে পুণাঙ্গ কমিটি গঠন করার নিমিত্তে ১৭/০৭/২০২০ইং থেকে ১৬/০১/২০২১ইং পর্যন্ত অর্থাৎ ৬ (ছয়) মাসের জন্য অনুমোদন করা হল।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages