টেকনাফ থেকে মামা ইয়াবা কিনে আনে, চট্টগ্রামে ভাগ্নি বিক্রি করেন! - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 2 July 2021

টেকনাফ থেকে মামা ইয়াবা কিনে আনে, চট্টগ্রামে ভাগ্নি বিক্রি করেন!

একুশে মিডিয়া, চট্টগ্রাম রিপোর্ট:

সংগৃহিত ছবি

চট্টগ্রাম নগরীর ডবলমুরিংয়ে ইয়াবাসহ দুই মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন মো. এনায়েত হোসেন (৪৫) ও মরিয়ম বেগম (৩৫)। বৃহস্পতিবার (১ জুলাই) গভীর রাতে মতিয়ারপুল এয়ার আলী মসজিদের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, গ্রেপ্তারকৃতরা সম্পর্কে মামা-ভাগ্নি। মামা এনায়েত টেকনাফ থেকে ইয়াবা কিনে আনে। আর ভাগ্নি মরিয়ম তা বিক্রি করে।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, এনায়েত ও মরিয়ম মতিয়ারপুল এলাকার চিহ্নিত মাদক বিক্রেতা। তারা সম্পর্কে মামা- ভাগ্নি। মামা এনায়েত টেকনাফ থেকে পাইকারি দামে ইয়াবা কিনে আনে।

চট্টগ্রাম নগরীতে সেসব ইয়াবা বিক্রি করে ভাগ্নি মরিয়ম। গোপন সংবাদের ভিত্তিতে গতকাল গভীর রাতে পুলিশ মতিয়ারপুল এয়ার আলী মসজিদের সামনে পাকা রাস্তার ওপর গেলে এনায়েত ও মরিয়ম পালানোর চেষ্টা করে। পরে ধাওয়া দিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের উভয়ের কাছ থেকেই ৫০টি করে ইয়াবা উদ্ধার করা হয়। মামা এনায়েতের বিরুদ্ধে বাকলিয়া ও লক্ষ্মীপুর থানায় দুটি মামলা রয়েছে। ভাগ্নি মরিয়মের বিরুদ্ধে রয়েছে একটি মামলা।

 

 

শুক্রবার ২ জুলাই ২০২১ ইং# সম্পাদক প্রকাশক মোহাম্মদ ছৈয়দুল আলম কর্তৃক প্রকাশিত একুশে মিডিয়ার সংবাদ

 

একুশে মিডিয়া.কম' প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না

নিউজটি বিষয়ে আপনার মতামত অবশ্যই কমেন্ট করে জানাবেন

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages