বাঁশখালী অটোরিক্সা সিএনজি শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 27 March 2022

বাঁশখালী অটোরিক্সা সিএনজি শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন

 মোহাম্মদ ছৈয়দুল আলম:

বাঁশখালী অটোরিক্সা (সিএনজি) পরিবহন শ্রমিক ইউনিয়ন, রেজি নং চট্ট-২৩৭৩ এর ত্রি-বার্ষিক নিবার্চন অনুষ্ঠান ২৭ মার্চ রবিবার কালীপুর ইউনিয়ন পরিষদের হল রুমে অনুষ্ঠিত হয়। 


 

ফলাফ ঘোষণা উপস্থিত ছিলেন, বাঁশখালী উপজেলা চেয়ারম্যান সমিতি সভাপতি ও কালীপুর ইউপি চেয়ারম্যান এডভোকেট আ.ন.ম শাহাদত আলম সহকারী চট্টগ্রাম বিভাগীয় পরিচালক মোকসেদুল আলম, বাংলাদেশ ট্রেড ইউনিয়ন কেন্দ্রের সহ-স ভাপতি বীর মুক্তিযোদ্ধা তপন দত্ত সহ শ্রম দপ্তরের কর্মকর্তাগণ।

এই নির্বাচন পরিচালনায় ‘সাব কমিটির চেয়ারম্যান ছিলেন নুরুল কবির, সদস্য সচিব চিলেন, মোহাম্মদ আলাউদ্দীন, সদস্য ছিলেন ওহিদুল আলম, আব্দুল গফুর ও আব্দুর রহিম। প্রিসাইডিং অফিসার ছিলেন কোকদন্ডী গুনাগরী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক নারায়ন সরকার, সহকারী প্রিজাইডিং অফিসার ছিলেন, সি. শিক্ষক তপন ধর, সি. শিক্ষক স্বপন কান্তি বিশ্বাস ও সি. শিক্ষক মোঃ মোরশেদ।

 

অত্র শ্রমিক ইউনিয়নের নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন জন, আমির আহামদ (প্রজাপতি) প্রতীক পেয়েছেন ৪২৭ ভোট বিজয়ী তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন মোহাম্মদ আনছার (চেয়ার) প্রতীক পেয়েছেন ১২৮ , মোহাম্মদ মনচুর (ছাতা) প্রতীক পেয়েছেন ৯৩ ভোট, মোঃ মামুন মিয়া (আনারস) প্রতীক পেয়েছেন  ৫০ ভোট, মোঃ কাউছার (গরুর গাড়ী) প্রতীক পেয়েছেন  ২৬ ভোট।

সহ-সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন জন, মাহামুদুল ইসলাম (গোলাপফুল)  প্রতীক পেয়েছেন ২৯২ ভোট বিজয়ী তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন মোঃ ইউনুছ (চাকা)প্রতীক পেয়েছেন  ১৮৫ ভোট, মোঃ ফোরকান (কাপ পিরিচ) প্রতিক পেয়েছেন ১২৩ ভোট, মোঃ নাছির উদ্দীন (সিএনজি) প্রতীক পেয়েছেন ৬৫ ভোট।

সাধারণ সম্পাদক প্রতিদ্বন্দ্বিতা করছেন জন , মোঃ আরিফ (টেবিল ফ্যান)  প্রতীক পেয়েছেন ৩৫৬ ভোট বিজয়ী তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন মোঃ বদিউল আলম (হারিকেন)  প্রতীক পেয়েছেন ২৭৭ ভোট ও মোঃ ইউছুপ (বাই সাইকেল) প্রতীক ৭০ ভোট।

সহ-সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন জন, মোঃ জসিম উদ্দিন (উড়োজাহাজ) প্রতীক পেয়েছেন ২৫০ বিজয়ী তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন মোঃ নুরুল মোস্তফা (তালা চাবি) প্রতীক পেয়েছেন ১৯৭ ভোট, মোঃ শেয়ার খান (দোয়াত কলম) প্রতীক পেয়েছেন ১১১ ও মোঃ নাছিরুল ইসলাম (বই) প্রতীক ৫৩ ভোট।

সাংগঠনিক সম্পাদক প্রতিদ্বন্দ্বিতা করছেন জন, মোঃ জাহেদুল ইসলাম মিন্টু (হরিণ) প্রতীক পেয়েছেন ৩৫১ ভোট বিজয়ী তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন মোঃ আব্দুস সালাম (রিক্সা)  প্রতীক পেয়েছেন ২১৯ ভোট ও কাজল দাশ (হাঁস) ভোট পেয়েছেন ৭৮ ভোট।

অর্থ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ২ জন, মোঃ জাহাঙ্গীর আলম (আম) প্রতীক পেয়েছেন ৪০৬ ভোট বিজয়ী তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন আলহাজ্ব মোক্তার আহমদ (হাতি)  প্রতীক পেয়েছেন ১৯৪ ভোট।

ক্রীড়া সম্পাদক বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হলেন  মোঃ আবু ছালেক

দপ্তর সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ২জন, মোঃ নুরুল আবছার (টেবিল) প্রতীক পেয়েছেন ৪৪৩ ভোট বিজয়ী তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন মোঃ আব্দু রহিম (টেলিফোন) প্রতীক পেয়েছেন ১৫২ ভোট।

সাংস্কৃতিক সম্পাদক পদে  প্রতিদ্বন্দ্বিতা করছেন৩ জন, মোঃ সাগর (মাইক) প্রতীক পেয়েছেন ২৭৫ ভোট বিজয়ী তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন মোঃ হেলাল (রেড়িও) প্রতীক পেয়েছেন ১৪০ ও মোঃ সাকিল (তবলা) প্রতীক ১৫৫ ভোট।

সদস্য প্রতিদ্বন্দ্বিতা করছেন জন, মোঃ হেলাল (মোরগ) প্রতীক পেয়েছেন ২৬২ ভোট বিজয়ী ও মোঃ জসিম উদ্দিন (মই) প্রতীক পেয়েছেন ২৫৭ ভোট বিজয়ী তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন মোঃ রুবেল মিয়া (আপেল) প্রতীক পেয়েছেন ২৩১ ভোট ও মোঃ আবুল হসেম (কলসি) প্রতীক পেয়েছেন ১৭৩ ভোট।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages