বাহারছড়া উপ-নির্বাচনে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছে-করিম ভান্ডারী - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 25 February 2024

বাহারছড়া উপ-নির্বাচনে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছে-করিম ভান্ডারী

একুশে মিডিয়া, প্রতিবেদক:

চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলার উপকূলীয় ইউনিয়ন বাহারছড়া ইউপি উপ-নির্বাচনে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছে টেবিল ফ্যান প্রতীকের চেয়ারম্যান প্রার্থী এম.বখতিয়ার উদ্দিন চৌধুরী (করিম ভান্ডারী)এই ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যান তাজুল ইসলাম গত বছরের ২৫ সেপ্টেম্বর মৃত্যু বরণ করায় চেয়ারম্যান পদটি শূন্য হয় নির্বাচন কমিশন গত ২৩ জানুয়ারী উপ-নির্বাছনের তফসীল ঘোষনা করেন, ঘোষণা অনুযায়ী আগামী মার্চ উপজেলার বাহারছড়া ইউনিয়নে উপ-নির্বাচনে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

এই ইউপিতে উপ-নির্বাচেনে ৭ জন চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন, তারা হলেন, এম. বখতেয়ার উদ্দিন চৌধুরী (টেবিল ফ্যান), মোহাম্মদ জসীম উদ্দিন খোকন (আনারস), সাদুর রশিদ চৌধুরী (চশমা), মোহাম্মদ রেজাউল করিম চৌধুরী (অটোরিকশা), দেলোয়ার আজিম (টেলিফোন), মামুনুর রশীদ চৌধুরী (মোটর সাইকেল), মোহাম্মদ নাছির উদ্দিন খাঁন (ঢোল)

এম.বখতিয়ার উদ্দিন চৌধুরী (করিম ভান্ডারী) জনপ্রিয় এই প্রার্থী বিগত ইউপি নির্বাচনেও প্রতিদ্বন্দ্বিতা করছেন। তিনি নিজেস্ব অর্থায়নে ইউনিয়নের গরিব-দুঃখী মানুষেদের দান অনুদান দিয়েছেন এবং এলাকার, সামাজিক বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডে সর্বোচ্চ সহযোগিতা করে আসছেন।

সরজমিনে গিয়ে জানাযায়, এম.বখতিয়ার উদ্দিন চৌধুরী (করিম ভান্ডারী) দীর্ঘদিন ধরে চট্টগ্রাম শহরে নিজেস্ব ব্যবসা পরিচালনা করে আসছেন তিনি একজন ধর্ম ভীরু, ন্যায় পরায়ণ দানশীল ব্যক্তিত্ব এলাকাবাসী সাংবাদিকদের জানায় এম.বখতিয়ার উদ্দিন চৌধুরী (করিম ভান্ডারী)কে বাহারছড়া ইউনিয়নবাসী ভালোবেসে সর্বোচ্চ ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করবে এলাকাবাসী আরো জানান, এম.বখতিয়ার উদ্দিন চৌধুরী (করিম ভান্ডারী) ইউপি উপ-নির্বাচনকে সামনে রেখে ইউনিয়ন পরিষদ জনসাধারণের উন্নয়নে ব্যতিক্রমী চমকপ্রদ নির্বাচনী প্রচারণা বা পথসভায় বিভিন্ন উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে যাচ্ছেন, আমাদের বিশ্বাস তিনি চেয়ারম্যান নির্বাচিত হলে সেই প্রতিশ্রুতি অক্ষরে অক্ষরে পালন করবেন, তাই আমরা তাঁর প্রতি পূর্ণ সমর্থন আস্থা রেখে তাকে চেয়ারম্যান নির্বাচিত করার সিন্ধান্ত নিয়েছি। এবং তিনি নির্বাচিত হলে দলমত নির্বিশেষে ইউনিয়নের অবকাঠামো উন্নয়ন করে যাবেন।

জনপ্রিয় এই প্রার্থী এম.বখতিয়ার উদ্দিন চৌধুরী (করিম ভান্ডারী) বলেন, আমি বিগত ইউপি নির্বাচনেও চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছি, জনগণ আমাকে ভোট দিয়েছে কিন্তু অদৃশ্য কারণে আমাকে হারানো হয়েছে। আমি নির্বাচিত না হলেও এলাকার মানুষের পাশে-ছিলাম, আছি এবং থাকব ইনশাআল্লাহ। অতীতের ন্যায় আমার বাকি জীবনটা মানুষের সেবায় কাটাতে চাই, জনগণ জানে আমি গরিব দুঃখী মানুষের উন্নয়ন বরাদ্দ মেরে খাওয়ার লোক আমি নই।আগামী ৯ মার্চ উপ-নির্বাচনে ভোট গ্রহণ সুষ্ঠু হলে আমার বিজয় সুনিশ্চিত  ইনশাআল্লাহ এটা আমি শতভাগ আশাবাদী।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages