নামের আগে শহীদ লেখা থাকায় মৃত্যুদণ্ডে দণ্ডিত সাকা চৌধুরী’র কবরে নাম ফলক ভাঙচুর!-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 22 September 2018

নামের আগে শহীদ লেখা থাকায় মৃত্যুদণ্ডে দণ্ডিত সাকা চৌধুরী’র কবরে নাম ফলক ভাঙচুর!-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, চট্টগ্রাম প্রতিনিধি:
  • মানবতাবিরোধী অপরাধের দায়ে ফাঁসির রায়ে মৃত্যুদণ্ডে দণ্ডিত বিএনপির সাবেক নেতা সালাউদ্দিন কাদের চৌধুরীর কবরে নাম ফলক ভাঙচুর করেছে ছাত্রলীগ নেতারা।।”।
  • শুক্রবার (২১ সেপ্টেম্বার) বিকালে শতাধিক ছাত্রলীগের নেতাকর্মীরা চট্টগ্রামের রাউজান উপজেলার গহিরাস্থ গ্রামের বাড়ীর সাকা’র কবরস্থানে গিয়ে কবরে লাগানো আস্থায়ী নাম ফলক ভাঙচুর করে।।”।
  • নাম ফলকে সাকার নামের আগে শহীদ শব্দ লেখা থাকায় ভাঙচুর করা হয়েছে বলে ছাত্রলীগ সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী জানায়।।”।
  • দলীয় নেতাকর্মীদের নিয়ে নাম ফলক অপসারনকালে মোবাইল ফোনে ধারণ করা ভিডিও চিত্রে দেখা যায়, গোলাম রাব্বানী উপস্থিত নেতাকর্মীদের বলেন, এ কাজ আমার না, এটি অনেক আগেই তোমরা যারা চট্টগ্রামে আছো তোমাদের করা উচিত ছিল। যারা দেশের স্বাধীনতা চায়নি তাদের নামের আগে শহীদ শব্দ থাকতে পারে না। এতে প্রকৃত শহীদদের অপমান হয়। ৩ মিনিট ৪০ সেকেণ্ডের ভিডিওটি গোলাম রাব্বানী তাঁর ফেসবুক পেজে অপলোড় করে লিখেছেন- দুঃখজনক হলেও সত্য, মানবতাবিরোধী অপরাধে প্রমাণিত, ঘৃণ্য যুদ্ধাপরাধী সালাউদ্দিন কাদের চৌধুরীর কবরের ফলকে নামের পূর্বে লেখা ছিল শহীদ। বাংলাদেশ ছাত্রলীগ আজ সেই লজ্জায় প্রলেপ দিয়েছে।।”।
  • এদিকে একজন মৃত ব্যাক্তির কবরে ছাত্রলীগের এমন কর্মকাণ্ডে ঘৃণা ও প্রকাশ করেছেন এলাকার সাধারণ মানুষ ও বিএনপির নেতাকর্মীরা। একুশে মিডিয়া।”।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages