যথাযোগ্য মর্যাদায় পাঁচবিবিতে বিজয় দিবস পালিত। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 16 December 2018

যথাযোগ্য মর্যাদায় পাঁচবিবিতে বিজয় দিবস পালিত। একুশে মিডিয়া


সাজেদুল ইসলাম টিটু, পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি:
জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলায় উপজেলা প্রশাসনের আয়োজনে আজ ১৬ই ডিসেম্বর যথাযোগ্য মর্যাদায় ৪৮তম মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে। বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে সকাল ৬ ঘটিকায় পাঁচবিবি পাঁচ মাথায় পৌর পার্কে নির্মিত শহীদ মিনারে পুস্পস্তবক ও বেদী দ্বারা শ্রদ্ধা জানানো হয়।
যে সব প্রতিষ্ঠানের পক্ষ থেকে শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়েছে তারা হলেন,উপজেলা প্রশাসন,মুক্তিযোদ্ধা সংসদ,আওয়ামী লীগ,বি,এন,পি,জাতীয় পার্টি সহ বিভিন্ন রাজনৈতিক দল,এনজিও,সরকারি ও বে-সরকারি শিক্ষা প্রতিষ্ঠান,সাংস্কৃতিক সংগঠন ইত্যাদি।
পাঁচবিবি স্টেডিয়ামে শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে বিজয় দিবসের অনুষ্ঠানের শুভ উদ্বোধন করা হয়। পরে পুলিশ প্রশাসন,স্কাউট ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অংশ গ্রহনকারী দলের সালাম গ্রহন করেন,এমপি সামছুল আলম দুদু,উপজেলা চেয়ারম্যান মোঃ মোস্তাফিজুর রহমান,উপজেলা নির্বাহি অফিসার মোঃ রাজিবুল আলম,পৌর মেয়র হাবিবুর রহমান হাবিব,ওসি মোঃ বজলার রহমান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু বক্কর সিদ্দিক মন্ডল।
অনুষ্ঠান উদ্বোধনের সময় আরো উপস্থিত ছিলেন,উপজেলা ভাইস চেয়ারম্যান জিয়াউল ফেদৌস রাইট,মহিলা ভাইস চেয়ারম্যান দৌলতুন নাহার দোলন,বীর মুক্তিযোদ্ধা কায়সার মন্ডল প্রমুখ।
বিভিন্ন স্কুল কলেজের ছাত্র/ছাত্রীদের অংশগ্রহনে অনুষ্ঠিত কুচকাওয়াজ উপভোগ করেন মুক্তিযোদ্ধা কমান্ডার মিছির উদ্দিন মন্ডল। অনুষ্ঠান শেষে উপস্থিত মুক্তিযোদ্ধাদের বিভিন্ন উপহার সামগ্রী প্রদান করা হয়।


একুশে মিডিয়া/এমএ
Attachments area

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages