প্রতিবন্ধীদের মাঝে ছাগল,শীতবস্ত্র ও শিশুদের শিক্ষা সহায়ক উপকরণ বিতরণ। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 8 December 2018

প্রতিবন্ধীদের মাঝে ছাগল,শীতবস্ত্র ও শিশুদের শিক্ষা সহায়ক উপকরণ বিতরণ। একুশে মিডিয়া



একুশে মিডিয়া, গৌতম ঠাকুরগাঁও প্রতিনিধি :
ঠাকুরগাঁওয়ের "আলোর পথে" সেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে পীরগঞ্জ উপজেলার লোহাগাড়ার প্রতিবন্ধী মানুষের মাঝে ছাগল বিতরণ, দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ ও দুঃস্থ শিশুদের মাঝে শিক্ষা সহায়ক উপকরণ বিতরণ করা হয়েছে। ৭ ডিসেম্বর শনিবার সকালে পীরগঞ্জের লোহাগাড়ায়" আলোর পথে " স্বেচ্ছাসেবী সংগঠনের সহযোগিতায় দরিদ্র গ্রামীণ জনগোষ্ঠীর আয় বর্ধনকল্পে ছাগল বিতরণ করা হয়। এছাড়া অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র ও শিশুদের শিক্ষা সহায়ক উপকরণ বিতরণ করা হয়। পীরগঞ্জ উপজেলার "আলোর পথে" সংগঠনের উপদেষ্টা ডা: আ. স. ম নুরুল্লাহ আওয়ালের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন ঠাকুরগাঁওয়ের সুযোগ‍্য জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম।

এসময় উপস্থিত ছিলেন পীরগঞ্জ উপজেলার নির্বাহী অফিসার, এ ডব্লিউ এম রায়হান শাহ, পীরগঞ্জ উপজেলা সমাজসেবা অফিসার,আব্দুর রহিম, ১নং ভোমরাদহ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ হিটলার হক।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ সংগঠনের কর্মকর্তাবৃন্দ। এ সময় জেলা প্রশাসক কে এম কামরুজ্জামান সেলিম এধরনের স্বেচ্ছাসেবী সংস্থাদেরকে আরও উৎসাহ নিয়ে সমগ্র জেলায় মানবতার সেবায় এগিয়ে আসার আহ্বান জানান। এবং তিনি জেলা প্রশাসনের পক্ষ থেকে সার্বিক সহায়তা প্রদানের আশ্বাস প্রদান করেন।



একুশে মিডিয়া/এমএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages