কুমিল্লা জুড়ে তোলপাড় আদালত প্রাঙ্গণে পিতার উপর পুত্রের সন্ত্রাসী হামলা! - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday, 12 March 2020

কুমিল্লা জুড়ে তোলপাড় আদালত প্রাঙ্গণে পিতার উপর পুত্রের সন্ত্রাসী হামলা!



এম এ হাসান, কুমিল্লা:
কুমিল্লায় আব্দুল বারেক (প্রকাশ কুয়েতী বারেক) নামের এক ব্যক্তির উপর নিজের পুত্র ও সাথে থাকা সন্ত্রাসী হামলার ঘটনার সংবাদ জানা গেল। কুমিল্লা নগরীতে নিজের ক্রয়কৃত সম্পত্তি প্রতারণার মাধ্যমে আত্মসাৎ করে নিজ পুত্র স্ত্রী সহ অজ্ঞাত চক্রান্তকারী।
উক্ত বিষয়ে প্রতারণার মাধ্যমে নিজের পুত্র সুমন ও পুত্রবধূ মুনিরা আক্তার মিলে পিতার স্বত্বসহ দখল ভূক্ত সম্পত্তি আত্মসাতের মামলার চলমান  কারণে কুমিল্লা বিজ্ঞ ‍যুগ্ম জেলা জজ আদালতে ১১ই মার্চ পূর্ব নির্ধারিত তারিখে আদালতে হাজির হয়ে এজলাস ত্যাগ করার সময় পূর্ব পরিকল্পিত ভাবে উৎপেতে থাকা পুত্র সুমন ও সাথে থাকা সন্ত্রাসী দের হামলায় আহত পিতা আব্দুল বারেকে প্রকাশ (কুয়েতী বারেক) এঘটনায় একই দিনে ভুক্তভোগী পিতা আব্দুল বারেক বাদী হয়ে জেলার কোতোয়ালি মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন,অভিযুক্ত আসামি রা হলেন সুমন পিতা আব্দুল বারেক, ওয়াসিম পিতা আলকাস মিয়া,সাদেক পিতা আলী আহম্মদ।
সফিক পিতা ইউনুস মিয়া,সহ অজ্ঞাত মুখোশ পরিহিত ৫/৬ জন। এঘটনায় হামলায় ওয়াসিম এর চুরিকাঘাতে ভুক্তভোগী আব্দুল বারেক এর ডান চোখের রক্তাক্ত জখম করে পেলে।হামলা চলাকালে এলোপাতাড়ি কিল ঘুসি মেরে মাটিতে পেলে দেয় পিতা আব্দুল বারেক কে এসময় তার সাথে থাকা মোবাইল ফোন, নগদ অর্থ সহ সকল কিছু হাতিয়ে নেয় সন্ত্রাসীরা বলে অভিযোগ দায়ের করেন আবদুল বারেক।উল্লেখ কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার কালিকাপুর ইউনিয়নের বাসিন্দা আব্দুল বারেক কুমিল্লা শহরের কান্দিরপাড়স্থ জিলা স্কুল রোডে ৮ শতক জমিতে ৭ম তলা ভবন নির্মাণ করেন।উক্ত নির্মাণ বাড়ীটি  স্ত্রী ও সন্তান জালিয়াতির করে ভূয়া কাগজ পত্র করে বেআইনি দলিল করে নেন।
এঘটনায় আব্দুল বারেক উক্ত দলিল বাতিল এর একটি মামলা করেন আদালতে। উক্ত দলিল বাতিলের জন্য যুগ্ম জেলা জজ আদালতে মোকাদ্দমা স্থাপন করেন, উক্ত মামলার চলমান হাজির হয়ে আদালত প্রাঙ্গণে এ হামলার ঘটনা ঘটে।অভিযোগ এর বিষয় টি নিশ্চিত করেন কোতোয়ালি মডেল থানা পুলিশ।







একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages