করোনা নিয়ে ‘গ্রামবাসীর প্রতি’ জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক আরাফাত হোসেনের খোলা চিঠি - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 9 April 2020

করোনা নিয়ে ‘গ্রামবাসীর প্রতি’ জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক আরাফাত হোসেনের খোলা চিঠি

বাংলাদেশ ছাত্রলীগ-চট্টগ্রাম দক্ষিণ জেলা শাখার সহ-সম্পাদক আরফাত হোসেন
একুশে মিডিয়া,  সোশ্যাল মিডিয়া রিপোর্ট:
'প্রিয় গ্রামবাসী, আমার সালাম /নমষ্কার। আশাকরি সকলেই ভালো আছেন।আপনাদের ভালো থাকাই একমাত্র প্রত্যাশা।
আপনারা জানেন মহামারি করোনা ভাইরাসের ভয়াবহতা বিশ্বব্যাপী ছড়িয়ে পড়েছে।আমাদের প্রিয় মাতৃভূমিতেও এ ভাইরাস কিছু কিছু এলাকায় দেখা দিচ্ছে।
এই ভাইরাসের সংক্রমণ রোধে আমাদের সরকার শিক্ষা প্রতিষ্ঠান থেকে শুরু করে দেশের প্রায় কর্মস্থল বন্ধকরে সাধারন ছুটির ঘোষনা দিয়েছেন। আপনারা ইতোমধ্যে জেনেছেন যে সরকার জনগনের খাদ্য-দ্রব্য, চিকিৎসা ব্যবস্থা সহ মহামরী কালীন বিভিন্ন পদক্ষেপ গ্রহন করেছেন।
ভয়ের কোন কারন নেই সচেতনা এবং প্রতিরোধ ব্যবস্তার মাধ্যমে আমারা এই বিপদ মোকাবেলা করবো। আপনারা জানেন করোনা একটি সংক্রমক ভাইরাস যা একজন আক্রান্ত ব্যক্তির হাঁসি,কাশি এবং স্পর্সের মাধ্যমে ছড়ায়।
খুব দুঃখের সাথে বলতে হচ্ছে, গ্রামের মানুষ এখনো এই প্রাণ ঘাতী ভাইরাস সম্পর্কে সচেতন নয় অথবা গুরুত্ব দিচ্ছে না।এখনো গ্রামের মানুষ দোকানে বসে দল বেঁধে আড্ডা দিচ্ছে,তরুনরাও গুরুত্বহীন ভাবে এদিক ঐদিক ঘুরা ফেরা করতেছে এবং খেলা-দুলা করতেছে।
এই ধরনের দায়ীত্ব জ্ঞানহীন আচরন আমাদের বড় ধরনের বিপদের সম্মুখীন করে দিতে পারে। প্রিয় গ্রামবাসী, অনাকাঙ্ক্ষিত এই বিপর্যয়ে আমাদের সাময়ীক কষ্ট পেতে হচ্ছে।
মহামারী করোনা ভাইরাস (কোভিড-১৯) আমাদেরকে যত দুরত্ব এবং কঠিন পরিস্থিতিতে ঠেলে দিক,আমি বিশ্বাস করি,আমারা যদি সচেতন থাকি, মহান রাব্বুল আলামীনের রহমতে অতি দ্রুত এই বিপদ থেকে আমরা মুক্তি পাবো ইনশাল্লাহ্!
সর্বোপরি সকালের কাছে বিনীত অনুরোধ আপনার দেশের স্বার্থে,আপনাদের পরিবারের স্বার্থে, কোন ধরনের গুজবে কান না দিয়ে, সরকারী নির্দেশনা মেনে চলুন, সমাজিক দুরত্ব বজায় রাখুন,ঘরে থাকুন, সুস্থ থাকুন, সুস্থ রাখুন। আরাফাত হোসেন সহ-সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগ চট্টগ্রাম দক্ষিন জেলা।
আরাফাত হোসেনর ফেইসবুক স্টেটাসের খোলা চিঠি ‘একুশে মিডিয়া’র সোশ্যাল মিডিয়া কলমে প্রকাশ করা হলো। 


একুশে মিডিয়া/এমএসএ

1 comment:

  1. দোয়া ও ভালোবাসা রইল ভাই ❤️

    ReplyDelete

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages