কবির আহমদ সওদাগর মৃত্যুতে বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদ ও শ্রমিক লীগ পক্ষ থেকে সমবেদনা জ্ঞাপন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday, 12 June 2020

কবির আহমদ সওদাগর মৃত্যুতে বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদ ও শ্রমিক লীগ পক্ষ থেকে সমবেদনা জ্ঞাপন

শফিউল আলম মহেশখালী (কক্সবাজার) প্রতিনিধি:
জাতীয় পার্টি কক্সবাজার জেলা শাখার সাবেক সভাপতি, কুতুবজুম ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বরেন্য রাজনীতিবিদ, শিক্ষানুরাগী, আলহাজ্ব কবির আহমদ সওদাগর আর নেই।
 আজ শুক্রবার ১২ জুন বেলা ২টার দিকে কক্সবাজার ফুয়াদ আল খতিব হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হৃদ যন্ত্রেরক্রিয়া বন্ধ হশে ইন্তেকাল করেন (ইন্না-লিল্লাহ… রাজেউন)। মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৭৫ বছর।
মরহুম কবির আহম্মেদ স্ত্রী, ৪ ছেলে ১ মেয়ে, নাতি,নাতনীসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে যান।
মরহুম কবির আহম্মেদ সওদাগর মহেশখালী কুতুব জোম চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা মোশারফ হোসেন খোকন, জাতীয় যুব সংহতির জেলা সভাপতি শহীদুল ইসলাম মুন্না ও জেলা যুবলীগ নেতা শাহেদুল ইসলাম শাহেদের পিতা  কক্সবাজার শহরের স্বনামধন্য হোটেল সী-কুইন প্রা.লি: এর স্বত্যাধিকারী।
শনিবার ১৩ জুন সকাল ১০ টায় মরহুমের গ্রামের বাড়ি মহেশখালী কুতুবজোমে নামাজে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হবে বলে জানিয়েছেন মরহুমের ছেলে শহীদুল ইসলাম মুন্না।
তার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছে বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদের জেলা সভাপতি' তারেক আজিজ। জাতীয় শ্রমিক লীগ মহেশখালী উপজেলা শাখার সাধারণ সম্পাদক সরওয়ার আলম, শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages